খেলাধুলা

মেসিকে নিয়ে যা বললেন নেইমার – Neymar Junior

ফুটবল বিশ্বের অন্যতম সেরা দল দুইটি ব্রাজিল ও আর্জেন্টিনা। সারাবিশ্বের ফুটবলপ্রেমীরা ব্রাজিল ও আর্জেন্টিনা কে চিনে প্রতিপক্ষ হিসেবে। পৃথিবীতে যতগুলো ফুটবল খেলুড়ে দেশ রয়েছে তার মধ্যে সবথেকে ফান ফলোয়ার বেশি ব্রাজিল ও আর্জেন্টিনার।

দেশের পাশাপাশি ব্যক্তিগত খেলোয়ার কে পছন্দ করেন ভক্ত-সমর্থক করা। এই তালিকায় সবার ওপরে রয়েছে লিওনেল মেসি ও নেইমার জুনিয়র। বাংলাদেশ ভারত পাকিস্তান সফর দক্ষিণ এশিয়ার দেশগুলোতে নেইমার ও মেসির ফ্যান ফলোয়ার্স সবথেকে বেশি।

তাইতো স্বাভাবিকভাবেই ভক্ত-সমর্থক করা মেসি নেইমার কে প্রতিপক্ষ হিসেবে চিনে। মেসি নেইমার কে ভক্ত সর্মথকরা চিরপ্রতিদ্বন্দ্বী হিসেবে চিনলেও এবার সংবাদ সম্মেলনে এসে মুখ খুললেন নেইমার জুনিয়র।

বার্সেলোনার হয়ে একই ক্লাবে খেলছেন নেইমার জুনিয়র ও লিওনেল মেসি। এখান থেকেই ভালো পরিচিতি রয়েছে দুই ক্রিকেটার এর। মেসি ও নেইমার ভালো বন্ধু। তাদের বন্ধুত্ব দীর্ঘদিনের।

দুইজনের বন্ধুত্ব নিয়ে নেইমার বলেন, “আমিও মেসি একই ক্লাবে খেলেছি, ভক্ত সর্মথকরা আমাদেরকে চির প্রতিদ্বন্দ্বী হিসেবে চিনে, তবে আমরা ভালো বন্ধু। ওর (মেসির) সাথে আমার ভালো সম্পর্ক রয়েছে”

সামনে কাতার বিশ্বকাপ। আর বিশ্বকাপ আসলেই আর্জেন্টিনা ব্রাজিলের সমর্থকদের মধ্যে প্রতিযোগিতা সৃষ্টি হয়। যেখান থেকেই নেইমার মেসির প্রসঙ্গে চলে আসে। এবার দুইজনের প্রসঙ্গে খোলাসা মুক্ত করলেন নেইমার জুনিয়র।নেইমার জুনিয়র ও নিউনেল মেসি একই সাথে অনেকদিন ধরে একই ক্লাবে খেলেছেন।

সেখান থেকেই দুই ক্রিকেটারের ভালো পরিস্থিতি তৈরি হয়েছে। এবার বিশ্বকাপের আগে এমন পরিস্থিতি নিয়ে মুখ খুললেন নেইমার জুনিয়র। লিওনেল মেসিকে নিয়ে নিজের টুইটে বললেন নেইমার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.