খেলাধুলা

দুবাইয়ের হয়ে মাঠে নামলেন মোহাম্মদ আশরাফুল

মোহাম্মদ আশরাফুলের বাংলাদেশ অভিষেক হয়েছিল রাজকীয়ভাবেই। ২০১৩ সালে ম্যাচ ফিক্সিংয়ের কারণে সব ধরনের ক্রিকেট থেকে নিষেধাজ্ঞায় পড়েছিলেন মোহাম্মদ আশরাফুল।যার পর থেকে ৫ বছরের নিষেধাজ্ঞা মোহাম্মদ আশরাফুলের ক্যারিয়ার শেষ করে দিয়েছে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ও বিভিন্ন ধরনের ঘরোয়া টুর্ণামেন্টে কেবল মোহাম্মদ আশরাফুল খেলে থাকেন।

বাংলাদেশ ক্রিকেট দলে ফেরার অনেক চেষ্টা করলেও সফল হচ্ছেন না তিনি। এমন সময় মোহাম্মদ আশরাফুলকে দারুন সুখবর দিল সংযুক্ত আরব আমিরাত। দুবাইয়ের ১০ বছরের গোল্ডেন ভিসা পেয়েছেন আশরাফুল।বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে ফুরফুরে মেজাজে রয়েছেন তিনি। পার করছেন অসাধারণ মুহূর্ত।

অন্যান্য ফুটবলার ও ক্রিকেটারের মত মোহাম্মদ আশরাফুল ও দুবাইয়ের গোল্ডেন ভিসা পেয়েছেন। ১০ বছর দুবাইয়ের সব ধরনের কার্যক্রমে অংশ নিতে পারবেন মোহাম্মদ আশরাফুল। এরই ধারাবাহিকতায় দুবাই ক্রিকেট দলে খেলতে পারবেন আশরাফুল। দুবাই চাইলে মোহাম্মদ আশরাফুলের ট্যালেন্টকে কাজে লাগিয়ে তাদের দেশের ক্রিকেটে উন্নতি করতে পারবে।

এমত প্রসঙ্গে মোহাম্মদ আশরাফুল বলেন, ১০ বছরের জন্য গোল্ডেন ভিসা পেয়ে আমার ভালো লাগছে, আমি চাইলে দুবাইয়ে এখন খেলতে পারব, ইউ.এ.ই ক্রিকেট বোর্ড মনে করলে নিজের অভিজ্ঞতা দিয়ে সহযোগিতা করতে পারব।

উল্লেখ্য, বাংলাদেশ ক্রিকেট দলের একসময়ের তারকা ক্রিকেটার হিসেবে সবার উপরে ছিলেন মোহাম্মদ আশরাফুল। তবে বিভিন্ন কারণে বাংলাদেশ ক্রিকেট দল থেকে ছিটকে পড়েছেন আশরাফুল।

আবারও চেষ্টা করলেও বাংলাদেশ দলে ফিরতে পারছেন না তিনি। এমন সময়ে দুবাইয়ের গোল্ডেন ভিসা পেয়ে মোহাম্মদ আশরাফুল নিজেকে সুখী মনে করছেন। মোহাম্মদ আশরাফুলের ট্যালেন্ট কে কাজে লাগিয়ে দুবাই ক্রিকেটে অনেক উন্নতি করতে পারবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.